ইউকে শনিবার, ১৫ জুন ২০২৪
হেডলাইন

লিভ-ইনের পর ভেঙেই গেলো অভিনেত্রী সোহিনীর প্রেম

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :টলিউড অভিনেত্রী সোহিনী সরকার। ধরাবাঁধা ছক ভেঙেছেন, নিজের মতো গড়েছেন নিয়ম। ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা। সর্বশেষ অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে হয় তার মনের লেনাদেনা। চুটিয়ে প্রেম করেন; শুধু তাই নয় লকডাউনে একসঙ্গেও থেকেছেন। এ জুটির লিভ-ইন সম্পর্কের খবর কারো অজানা নয়।

গত বছরের এপ্রিলের শেষের দিকে জানা যায়, ভেঙে গেছে এ জুটির ৩ বছরের প্রেম। তারপর কয়েক মাস কেটে যাওয়ার পরও প্রেম নিয়ে আর টুঁ শব্দও হয়নি। কিন্তু এসব গুঞ্জন উড়িয়ে, একসঙ্গে থাকার কথা জানান দেন এই যুগল। কিন্তু সর্বশেষ ভেঙেই গেলো রণজয়-সোহিনীর প্রেম।

মূলত, গতকাল সকাল থেকে জোর গুঞ্জন উড়ছে রণজয়-সোহিনীর সম্পর্ক ভেঙে গেছে। আর এজন্য তৃতীয় ব্যক্তি দায়ী। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানায়— এক টিভি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণে এই ভাঙন। খবরটি ছড়িয়ে পড়ার পর মুখে কুলুপ আঁটেন রণজয়-সোহিনী। অবশেষে ভাঙনের খবর নিশ্চিত করে নীরবতা ভাঙলেন রণজয়।

রণজয় বলেন— ‘সোহিনীর সঙ্গে বিচ্ছেদের আগে বা পরে অন্য কোনো সম্পর্কে জড়াইনি। যা রটেছে, তা মিথ্যা। ছোট পর্দার অভিনেত্রীর সঙ্গে নাকি আমার সম্পর্ক হয়েছে। সবাই কীসের ভিত্তিতে এসব কথা বলছেন? মানুষ আসলে দুয়ে দুয়ে চার করতে ভালোবাসেন। বিচ্ছেদ মানেই যেন তৃতীয় ব্যক্তির আগমন। আমি আপাতত নিজের বিষয়ে বলতে পারি, এ রকম কিছুই ঘটেনি।’

রণজয়-সোহিনী প্রথম একসঙ্গে কাজ করেন ‘জাজমেন্ট ডে’ সিরিজে। তারপর অনেক ফটোশুট একসঙ্গে করেছেন। তবে বন্ধুত্বের শুরু ২০১৩ সালে। আর প্রথম প্রেমের প্রস্তাব দেন রণজয়। সোহিনীর ভাষায়, ‘দার্জিলিংয়ের রাস্তায় রণজয় বিছুটি পাতা দিয়ে আমায় প্রপোজ করেছিল।’

অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে সোহিনীর প্রেম ছিল। এসবই জানেন রণজয়। আবার রণজয়ও একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। শুধু তাই নয় লিভ-ইন সম্পর্কেও ছিলেন। সে খবরও জানেন সোহিনী। এসব জানার পরও সম্পর্কে জড়িয়েছিলেন তারা। যদিও সে প্রেম আর টিকলো না!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com