ইউকে সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

মালয়েশিয়ায় ভবন থেকে পড়ে বাংলাদেশি কিশোরীর মৃত্যু

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে একটি বিলাসবহুল ভবনের ১২তলা থেকে পড়ে এক বাংলাদেশি কিশোরীর (১৪) মৃত্যু হয়েছে।বুধবার (৩০ আগস্ট) স্থানীয় পুলিশের বরাত দিয়ে দেশটির অনলাইন সংবাদমাধ্যম ‘দ্য স্টার’ এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করে।

কুয়ালালামপুর ওয়াংসা মাজু জেলা প্রধান পুলিশ সুপার আশারি আবু সামাহ জানান, কুয়ালালামপুরের তিতিওয়াংসা এলাকার এসকে স্তাপাকের জালান তিয়ারার বি ব্লকের একটি বিলাসবহুল ভবনে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরও জানান, মঙ্গলবার (২৯ আগস্ট) রাত ৮টা ২০ মিনিটে ওই ভবন থেকে একজনের পড়ে যাওয়ার খবর পায় পুলিশ। এরপর ঘটনাস্থলে বি ব্লকের রাস্তা থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। তার মাথাসহ পুরো শরীরে গুরুতর আঘাত ছিল।

রাত ৮টা ৪০ মিনিটে চিকিৎসক কিশোরীকে মৃত ঘোষণা করেন। তবে তদন্তের স্বার্থে পুলিশ নিহত বাংলাদেশি কিশোরীর পরিচয় প্রকাশ করেনি।

পুলিশ জানিয়েছে, ওই কিশোরী স্কুলছাত্রী। সে তার মা ও বোনের সঙ্গে ওই ভবনের ১২তলার একটি ইউনিটে থাকতো। মালয়েশিয়ার একটি ব্যাংকে কাজের চুক্তি শেষ হওয়ার পর নিহতের বাবা বাংলাদেশে চলে আসেন।

প্রাথমিক তদন্তে নিহতের বাসায় এখন পর্যন্ত কোনো অপরাধমূলক উপাদান পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুয়ালালামপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com