ইউকে শনিবার, ২০ জুলাই ২০২৪
হেডলাইন

প্রেমিকের সঙ্গে ছবি প্রকাশ করে কটাক্ষের শিকার সামিরা খান মাহি

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :ছোট পর্দার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। কাজ করেছেন একাধিক নাটক, ওয়েব সিরিজে। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে রয়েছেন এমন ইঙ্গিত আগেও দিয়েছেন। তবে এবার বিষয়টা প্রকাশ্যে আনলেন। সম্প্রতি এই অভিনেত্রী তার প্রেমের সম্পর্কের কথা জানান ভক্ত-অনুরাগীদের।

জানা যায়, মাহির প্রেমিকের নাম সাদাত শাফি নাবিল। পারিবারিকভাবে তাদের গাড়ির ব্যবসা রয়েছে। করোনাকালেই এই জুটির প্রেমের সম্পর্কের শুরু।

গতকাল মঙ্গলবার মাহি তার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করেন। যেখানে দেখা যায়, কোনো এক ওয়াশরুমে অভিনেত্রীকে পেছন থেকে জড়িয়ে ধরে রেখেছেন তার প্রেমিক।

ছবিটির ক্যাপশনে নাবিল লিখেছেন, ‘হ্যাপি প্লেস’। সেখানে মন্তব্য ঘরে ‘লাভ’ ইমোজি দিয়ে প্রেমিকের প্রতি ভালোবাসার কথা প্রকাশ করেছেন মাহি।

তবে নেটিজেনদের একদল অভিনেত্রীর এই ছবিতে নানান ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করেছে। একজন প্রশ্ন করেছেন, ক্যামেরাম্যান ওদের সঙ্গে বাথরুমে কী করে? তবে এর জবাবে মাহি লেখেন, কারণ এটা একটা ফটোশুট ছিল।

একজন মন্তব্য করেন, বিয়ের আগেই এসব! ছি ছি! এক নেটিজেন প্রশ্ন তুলেছেন, ফটোশুটটা ওখানেই করতে হবে? অন্যদিকে বেড রুমের ছবিও চেয়ে বসেন এক ব্যক্তি। যদিও এ সব মন্তব্যর বিপরীতে কোনো প্রতিক্রিয়া দেখাননি মাহি।

উল্লেখ্য, সামিরা খান মাহির আসল নাম ফারজানা ইয়াসমিন কলি। ২০১৪ সালে মডেল ও অভিনেত্রী হিসেবে মিডিয়ায় পথ চলা শুরু এই অভিনেত্রীর। এরপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। এখন পর্যন্ত কাজ করেছেন বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com