ইউকে শনিবার, ২৭ জুলাই ২০২৪
হেডলাইন

মা-মেয়েকে গণধর্ষণ! মেয়ের প্রেমিক সহ গ্রেপ্তার ৩

মা-মেয়েকে গণধর্ষণ! মেয়ের প্রেমিক সহ গ্রেপ্তার ৩

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ডেকে নিয়ে জেলার ভোলাহাট উপজেলার বাসিন্দা উচ্চ মাধ্যমিকের ছাত্রী (১৭) ও তার মাকে (৪০) গণধর্ষণের অভিযোগে মেয়ের প্রেমিকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত শনিবার (৩ মে) রাত ৮টার পর শিবগঞ্জের পৌর মাগুরার মাঠ এলাকার (পৌর মর্দনা গ্রামের পাশে) একটি মাঠের পাশের পাটক্ষেতে মা ও মেয়েকে গণধর্ষণের পর ফেলে যায় ধর্ষণে অভিযুক্ত মেয়ের প্রেমিক শিবগঞ্জ পৌর পিঠালিতলা মহল্লার বাসিন্দা সেলিম রেজা (২৫) এবং তার বন্ধু ও একই গ্রামের বাসিন্দা মো. হাসান (২৪)। ঘটনার খবর পেয়ে পুলিশের তল্লাশিতে গত রবিবার (৪ জুন) ভোররাত সাড়ে ৩টার দিকে ওই মাঠ থেকে উদ্ধার হয় মা ও মেয়ে। এরপর তাদের অভিযোগের ভিত্তিতে রবিবার ভোরে পুলিশের অভিযানে আটক হয় সেলিম রেজা ও হাসান।

এছাড়া মা ও মেয়েকে রিক্সাভ্যানে করে ঘটনাস্থলে পৌঁছে দেবার অভিযোগে আটক হয় ভ্যানচালক পিঠালিতলা মহল্লার মো.মেহেরুল (৩০)।
এ ঘটনায় মেয়ের মা গত রবিবার সকালে শিবগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতণ দমন আইনের ৭, ৯ (১১), ৯ (৩) ও ৩০ ধারায় আটক তিনজনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় আসামিদের গত রবিবার আদালতে হাজির করা হলে ধর্ষণে অভিযুক্ত প্রেমিক সেলিম রেজা ও তার সহযোগী হাসান দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের নিকট জবানবন্দী প্রদান করে। সন্ধ্যায় আদালত সকল আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এছাড়া মা ও মেয়েকে মেয়ের পিতার জিম্মায় দেন।
মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুকমল চন্দ্র দেবনাথ বলেন, রং নাম্বার থেকে মোবাইল ফোনে প্রথম পরিচয় হয় ওই তরুনী ও সেলিম রেজার। পরে প্রেম হয়। এর একপর্যায়ে গত শনিবার রাতে মেয়েকে দেখা ও বিয়ের কথা বলে মা-মেয়েকে শিবগঞ্জে ডেকে নিয়ে আসে সে।

এরপর ভ্যানচালকের মাধমে মা ও মেয়েকে ওই মাঠের পাশের পাটক্ষেতে নিয়ে যায় সেলিম রেজা। সেখানে মা ও মেয়েকে সে ও হাসান ধর্ষণের পর ফেলে রেখে যায়। এদিকে নিয়ে যাবার পথে মেয়ের মা মাঠের দিকে যাবার খবর তার স্বামীকে জানায়। এরপরই তার মোবাইল ফোন কেড়ে নেয়া নেয়া হয়। পরে স্ত্রী ও মেয়ের খোঁজ না পেয়ে মেয়ের পিতা ওই রাতেই ঘটনাটি শিবগঞ্জ থানা পুলিশকে জানালে পুলিশ রাতেই উদ্ধার ও তল্লাশী অভিযান শুরু করে।

ওই মেয়ের মায়ের মোবাইল ফোন ট্রাকিং করে তাদের অবস্থান শনাক্ত করে রোববার ভোররাতে ওই মাঠ থেকে উদ্ধার করা হয় মা ও মেয়েকে।
ভোরেই অভিযান চালিয়ে আটক হয় সেলিম রেজা, হাসান ও মেহেরুলকে। রবিবার সকালে মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ আসামিদের আদালতে পাঠায়। রবিবারই মা ও মেয়ের ডাক্তারী পরীক্ষা চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে সম্পন্ন হয়। এছাড়া একইদিন আদালতে ২২ ধারায় মেয়ের জবানবন্দীও রেকর্ড করা হয়। ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছেন পরিদর্শক সুকমল চন্দ্র দেবনাথ।সূত্র:কালেরকন্ঠ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com