ইউকে শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
হেডলাইন

নৌকার পক্ষে প্রচারণা চালাতে সিলেটে প্রবাসীদের ঢল

নৌকার পক্ষে প্রচারণা চালাতে সিলেটে প্রবাসীদের ঢল

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে প্রচারণা চালাতে সিলেটে প্রবাসীদের ঢল নেমেছে। খোদ যুক্তরাজ্য থেকে সিলেটে এসেছেন দুই শতাধিক নেতাকর্মী।

গত ১ জুন যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু ও সাধারণ সম্পাদক সেলিম আহমদ খানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল দেশে আসেন।

ওসমানী বিমানবন্দরে তাদেরকে স্বাগত জানান সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ, মহানগরের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

গেল প্রায় দুই সপ্তাহ ধরে যুক্তরাজ্য থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সিলেট আসা শুরু করেন। তারা সিলেটে এসে আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে প্রচারণায় অংশ নিচ্ছেন। আনোয়ারুজ্জামান চৌধুরী যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হওয়ায় সেখানকার নেতাকর্মীরা দেশে এসে তার প্রচারণায় অংশ নিচ্ছেন।

এদিকে আজ সকালে নির্বাচনে অংশ নেওয়া মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

প্রথমে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা সাত মেয়র প্রার্থীরমধ্যে আওয়ামী লীগের মো.আনোয়ারুজ্জামান চৌধুরী (নৌকা), জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবুল (লাঙল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান (হাতপাখা) ও জাকের পার্টির মো. জহিরুল আলম দলীয় প্রতীক (গোলাপফুল)।

এছাড়া স্বতন্ত্র মেয়র প্রার্থী মোহাম্মদ আবদুল হানিফ কুটু (ঘোড়া), মো. ছালাহ উদ্দিন রিমন (ক্রিকেট ব্যাট) এবং মো. শাহজাহান মিয়া (বাস গাড়ি) প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com