ইউকে সোমবার, ২৭ মে ২০২৪
হেডলাইন

জগন্নাথপুর উপ-নির্বাচন উপস্থিতি কম ভোটারের!!

জগন্নাথপুর উপ-নির্বাচন  উপস্থিতি কম ভোটারের!!

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ উপ-নির্বাচনের ভোটগ্রহণ আজ বৃহস্পতিবার (২৫ মে) সকাল আটটা থেকে শুরু হয়েছে । বিকাল ৪টা পর্যন্ত চলবে একটানা ভোটগ্রহণ। তবে কেন্দ্র কেন্দ্রে ভোটার উপস্থিতি কম।

সরেজমিনে কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে দেখা যায় ভোটার উপস্থিতি নিতান্তই কম।

ভোটকেন্দ্রগুলো হলো,ইকড়ছই আলিয়া মাদ্রাসা, জগন্নাথপুর মডেল স্কুল, জগন্নাথপুর স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়, সৈয়দপুর হোসাইনিয়া হাফিজিয়া আরবিয়া দারুল হাদিস টাইটেল মাদ্রাসা, পশ্চিম সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হবিবপুর আব্দুল তাহিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ  সারিবদ্ধ ভোটার লাইন চোখে পড়েনি। মাঝে মধ্যে ৪ থেকে ৫ জন ভোটার দেখা যাচ্ছে ভোটের লাইনে।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন সহকারী রিটার্নিং কর্মকর্তা মুজিবুর রহমান জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু শুরু হয়েছে। একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে আমরা কাজ করছি। ভোটের পরিবেশ সুরক্ষায় আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছেন। সকালের দিকে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে বলে আশা করা যাচ্ছে।

প্রসঙ্গত, ইভিএমে এ উপজেলায় ভোট অনুষ্ঠিত হচ্ছে।

উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৪৮ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৩১ জন এবং নারী ভোটার ৯৯ হাজার ৯১৭ জন। নির্বাচনে স্থায়ী বুথ রয়েছে ৫২৯টি ও অস্থায়ী ৭০টি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com