ইউকে শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
হেডলাইন

সিটি নির্বাচনে মেয়র পদে বৈধ হলো যাদের মনোনয়ন

সিটি নির্বাচনে মেয়র পদে বৈধ হলো যাদের মনোনয়ন

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ আনোয়ারুজ্জাম চৌধুরীসহ ১১ জন প্রার্থীর মধ্যে ৬ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তা মোঃ ফয়ছল কাদের। নানা কারণে বাক ৫ জনের প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

বৃহস্পতিবার(২৫ মে) সকাল ১০টায় সিলেট জালালাবাদ গ্যাস অফিসের হল রুমে অনুষ্ঠিত যাচাই-বাছাই শেষে এই ঘোষণা দেওয়া হয়। এ সময় প্রার্থী ও তাদের সমর্থক ও প্রস্তাবকেরা উপস্থিত ছিলেন। রিটার্নিং কর্মকর্তা জানান, যাদের মনোনয়ন বাতিল হয়েছে তাঁরা আগামী তিন দিনের আপিল করতে পারবেন।

আনোয়ারুজ্জামান চৌধুরী (আওয়ামী লীগ মনোনীত প্রার্থী) যাচাই-বাছাই শেষে তার মনোনয়ন বৈধ ঘোষণা করা হলো।

নজরুল ইসলাম বাবুল (জাপা) প্রার্থীর যাচাই-বাছাই শেষে তার মনোনয়ন বৈধ।

মাহমুদুল হাসান (ইসলামি আন্দোলন বাংলাদেশ) উনার বিরুদ্ধে একটি মামলা ছিল এটিতে তিনি বেকসুর খালাস তাই যাচাই-বাছাই শেষে উনার প্রার্থীতা বৈধ ঘোষণা করা হল।

শামছুনুর তালুকদার (স্বতন্ত্র প্রার্থী) ভোটার তথ্য যাচাই করতে গিয়ে ২ জনকে মৃত পাওয়া গেছে এবং ১ জন বলেছে সে সাক্ষর করে নাই তাই তার মনোনয়ন পত্র বাতিল

মো. আবদুল মান্নান খান (স্বতন্ত্র প্রার্থী) ভোটার তথ্য যাচাই করতে গিয়ে ১ জনকে পাওয়া গেছে যে বালাগঞ্জের ভোটার এবং ১ জনকে পাওয়া গেছে চট্টগ্রামের এবং সে বলেছে সাক্ষর করে নাই তাই এই প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়।

মো. আব্দুল হানিফ কুটু (স্বতন্ত্র প্রার্থী) তারও মনোনয়ন বৈধ।

মৌলানা জাহিদ উদ্দিন ( স্বতন্ত্র প্রার্থী) তদন্ত করতে গিয়ে দেখা যায় একজন ভোটার বালাগঞ্জের এবং একজন বলেছে যে তিনি সাক্ষর করে নাই তাই তার প্রার্থীতা বাতিল করা হলো।

জহিরুল ইসলাম (জাকের পার্টি) যাচাই-বাছাই শেষে তার মনোনয়ন বৈধ ঘোষণা করা

মো. সালাউদ্দিন লিমন (স্বতন্ত্র প্রার্থী) তারও মনোনয়ন বৈধ ঘোষণা করা হলো।

মো. শাহাজাহান মিয়া (স্বতন্ত্র প্রার্থী) সম্পদের বিবরিনি জমা দেন নাই এবং সর্বশেষ আয়করের রিটার্ন কপি জমা দেন নাই তাই উনার মনোনয়ন বাতিল করা হলো।

মোস্তফ আহমেদ রউফ মোস্তফা (স্বতন্ত্র প্রার্থী) উনার সম্পদের বিবরিনী দেন নাই এবং আয়করের রিটার্ন কপি জমা দেন নাই তাই উনার মনোনয়ন বাতিল করা হলো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com