ইউকে মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
হেডলাইন

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা কেন্দ্রীয় কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

Screenshot 20230402 044529 Gallery - BD Sylhet News

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : শিক্ষার্থীদের পাশে সারা বাংলা কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় কবি নজরুল মেমোরিয়াল স্কুলে এই আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সংগঠনের মেধাবী গরীব শিক্ষার্থীদের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় বক্তারা বলেন, আমাদের এই সংগঠনে অনেক মেধাবী গরিব শিক্ষার্থী রয়েছেন। তারা আমাদের ভাই-বন্ধু। তাই তাদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। আমাদের যার যা সামর্থ আছে, সেই সামর্থ নিয়ে সকলের পাশে দাঁড়ানো উচিত।

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রাশেদ নেওয়াজ, সাধারণ সম্পাদক, সিলেট মহানগর শাখা, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি রেজি নং ১২০৬৮ এর সভাপতিত্বে  শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’র কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আলোচনা সভা সম্পন্ন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কবি নজরুল মেমোরিয়াল স্কুল এর চেয়ারম্যান ও কেন্দ্রীয় সহ-সভাপতি এস এম আল- আমিন ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাগিচা ইউনিট কমিটি সাধারণ সম্পাদক মো: আলমাছ আহমদ, সহ-সভাপতি মেহেদী হাসান, যুগ্মসাধারণ সম্পাদক সাব্বির আহমদ, সাংগঠনিক  সম্পাদক তানজিম উদ্দিন. অর্থ সম্পাদক আনিশা আক্তার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনিকা আক্তার, প্রচার সম্পাদক রুমন খান, স্বাস্থ বিষয়ক সম্পাদক রাতুল শাহ, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক নাঈম, সদস্য সাদিক আহমদ, সাফি আহমদ ৪নং ওয়ার্ড ইউনিট কমিটির সভাপতি সানজিদা হোসেন মারওয়া, সদস্য হাবিব, পশ্চিম চৌকিদেখি ইউনিট  কমিটির সাধারণ সম্পাদক মুমিন হোসেন মাজু সহ-সভাপতি মোঃ রবিউল শেখ, ৫নং ওয়ার্ডের সহ সভাপতি তান্নি আক্তার রিমি, সাধারণ সম্পাদক মিনহাজ হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তিন্নি ইসলাম, সৈয়দ মুগনি ও পীরমহল্লা ইউনিট কমিটির সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী,পূর্ব চৌকিদেখি ইউনিট কমিটির, সাংগঠনিক সম্পাদক, মাসুদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো: মিলাদ আহমদ যুগ্মসাধারণ সম্পাদক রিয়াদ হাওলাদার  মুন্নি আক্তার, মহিমা আক্তার মাহি. নাদিরা আক্তার, বাদাম বাগিচা ইউনিট কমিটির সহ সভাপতি সাগর আলী ও অভিভাবকবৃন্দ প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com