ইউকে শনিবার, ১৫ জুন ২০২৪
হেডলাইন

হবিগঞ্জে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

image 218104 1680348543 - BD Sylhet News

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :হবিগঞ্জের বাহুবল উপজেলায় বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার মিরপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশু হলো সালাউদ্দিনের মেয়ে জান্নাত আক্তার (২) ও মহিউদ্দিনের ছেলে ইয়াসমিন আহমেদ( ৪) তারা চাচাতো ভাই বোন। পুলিশ ও স্থানীয় সুত্রে জানায়, দুপুরে ভাই বোন খেলতে বের হয়। অনেকক্ষণ দুই শিশুকে দেখতে না পেয়ে একপর্যায়ে পরিবারের লোকজন তাদের খোঁজ শুরু করেন। আশপাশের বাড়িঘরে সন্ধান করে না পেয়ে বাড়ির লোকজন বসতঘরের পাশে পুকুরে নেমে তাদের সন্ধান করেন। একপর্যায়ে পুকুরের পানিতে তাদের অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে তাদের বাহুবল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ মাজহার হোসেন নাহিদ মৃত ঘোষণা করেন।

সাঁতার না জানার কারণে পুকুরের পানিতে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার । তিনি বলেন, এ বিষয়ে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলার প্রস্তুতি চলছে। এর আগে ঘট নার খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যান বাহুবল সার্কেলের সিনিয়র এএসপি মোঃ আবুল খয়ের ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রকিবুল ইসলাম খান, স্থানীয় মিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শামীম আহমেদ। তারা দুই শিশুর পিতা মাতার সাথে কথা বলে শান্তনা দেন। দুই শিশুর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com