ইউকে বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
হেডলাইন

শাল্লায় দুই সন্তানের জননীর শ্লীলতাহানির চেষ্টা, গ্রেফতার ১

শাল্লায় দুই সন্তানের জননীর শ্লীলতাহানির চেষ্টা, গ্রেফতার ১

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সুনামগঞ্জের শাল্লা উপজেলায় দুই সন্তানের জননীকে (২৩) ধর্ষণ চেষ্টার অভিযোগে বাহাড়া ইউপির ১ নং ওয়ার্ডের আঙ্গারুয়া গ্রামের মৃত শ্রীচৈতন্য দাসের ছেলে সুব্রত দাস (৪৬) কে গ্রেফতার করে শাল্লা থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার (২৯ মার্চ) বেলা অনুমান ১১টায় ওই মহিলা তার দুই সন্তানসহ বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে হাওরের পথ দিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে আঙ্গারুয়া গ্রামের মৃত শ্রীচৈতন্য দাসের ছেলে সুব্রত দাস ওই মহিলার ৬মাস বয়সী শিশুকে কোল থেকে কেড়ে মাটিতে ফেলে মহিলাকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। পরে মহিলা নিজের সম্ভ্রম রক্ষায় ধর্ষণ চেষ্টাকারী সুব্রত’র (৪৬) কাছ থেকে বাঁচতে আর্তচিৎকার করেন। আর্তচিৎকার শুনে পাশের জমিতে কাজ করা অবস্থায় নির্মল নামে এক কৃষক এগিয়ে আসলে বখাটে সুব্রত দাস পালিয়ে যায়।
জানা যায়, এঘটনা তার স্বামী বুধবার (২৯ মার্চ) রাতে বাদী হয়ে শাল্লা থানায় অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের প্রেক্ষিতে শাল্লা থানা পুলিশ গভীর রাতে লম্পট সুব্রত দাসকে তার নিজ বাড়ি থেকে আটক করে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে সুব্রত দাসকে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে রাতেই তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আমরা সুব্রত দাসকে আদালতে প্রেরণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com