ইউকে শুক্রবার, ১ মার্চ ২০২৪
হেডলাইন

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩৫

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩৫

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের কামরাঙ্গী গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। এর মধ্যে ৬ জনকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা ছাতকের কৈতক হাসপাতাল চিকিৎসাধীন।

রবিবার (২৬ মার্চ) ইফতারের সময় এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘণ্টাব্যাপী সংঘর্ষ থানাপুলিশ গিয়ে থামায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সংঘর্ষে উভয়পক্ষের গুরুতর আহতরা হলেন, মো. তাজিদুল ইসলাম (২৫), জুবায়ের আহমদ (২১), রমজান (২২), মঈন উদ্দিন (৩৫), আব্দুর রহিম (৪৫) ও জিল্লিল(২৮)।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাইনুল জাকির বলেন দীর্ঘদিন ধরে স্থানীয় দুটি পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। এরই মধ্যে রোববার আছরের নামাজে এক পক্ষের এক কিশোরকে মসজিদে আসতে নিষেধ করেন প্রতিপক্ষের লোকেরা। বিষয়টি নিয়ে দুপক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করে এবং বিকেল সাড়ে ৫টার দিকে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে দ্রুত ওসির নেতৃত্বে থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামায় এবং পুলিশ মোতায়েন করে রাখা হয়।

সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩৫ জন আহত হয়েছেন বলে জানান ওসি খান মো. মাইনুল জাকির।

তিনি বলেন- এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি। উভয়পক্ষের লোকেরাই আহত, হাসপাতালে চিকিৎসাধীন। পরবর্তীতে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com