ইউকে শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
হেডলাইন

স্বাধীনতা ও জাতীয় দিবসে আর এন্ড সি গ্লোবাল’র শ্রদ্ধাঞ্জলী অর্পণ

RNC GLOBAL PHOTO - BD Sylhet News

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালি জাতির সবচেয়ে গৌরবের দিন, পরাধীনতার শৃঙ্খল ভেঙে মাথা উঁচু করে দাঁড়ানোর দিন। দীর্ঘ পরাধীনতার শৃঙ্খল ভেঙে ১৯৭১ সালের এই দিনে বিশ্বের মাঝে স্বাধীন রাষ্ট্র গঠনের লক্ষ্যে স্বাধীনতার ডাক দিয়েছিলেন স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ১৯৭১ সালের এই দিনে সশস্ত্র মুক্তিযুদ্ধের আনুষ্ঠানিক সূচনা হয়েছিল। ২৬ মার্চ প্রথম প্রহরে পাকিস্তানি সেনাবাহিনীর হাতে গ্রেফতার হওয়ার আগে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু মাতৃভূমিকে মুক্ত করার ডাক দিয়েছিলেন। তিনি শত্রুসেনাদের বিতাড়িত করতে শেষ রক্তবিন্দু দিয়ে লড়াই করার আহ্বান জানান।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আর এন্ড সি গ্লোবাল এর উদ্যোগে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়েছে। রবিবার (২৬ মার্চ) সকাল ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন আর এন্ড সি গ্লোবালের নেতৃবন্দ।

শ্রদ্ধাঞ্জলি অর্পনকালে উপস্থিত ছিলেন, আর এন্ড সি গ্লোবাল এর ব্যাবস্থাপনা পরিচালক অশেষ রায়, লজিস্টিক ম্যানেজার সাইমন ইমতিয়াজ, মিডিয়া ম্যানেজার মামনুন চৈধুরী, কল সেন্টার রিপ্রেজেন্টেটিভ প্রিয় দাস, ফিল্ড রিপ্রেজেন্টেটিভ জনি দাস, সান্তনু দাস, জয়ন্ত দাস, সুমন চন্দ্র দাস, প্রিতম দাস প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com