ইউকে শনিবার, ২০ এপ্রিল ২০২৪
হেডলাইন

প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংস্থার গুণীজন সংবধর্না প্রদান

প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংস্থার গুণীজন সংবধর্না প্রদান

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সমাজের বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য সিলেট বিভাগের মনেনীত গুণীজনদের সংবর্ধনা প্রদান করেন প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংস্থা সিলেট বিভাগ। গত ২৮ জানুয়ারি শনিবার বিকাল ৪টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশিষ্ট রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য, সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেসা হক, বিশিষ্ট রাজনীতিবিদ, গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী, বিশিষ্ট কবি এ কে শেরাম, বিশিষ্ট কবি ও গণসংগীত শিল্পী এনায়েত হাসান মানিক, বিশিষ্ট কবি ও সংগঠক, বাংলাদেশ পোয়েটস ক্লাব কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান চৌধুরী, সিলেট লেখিকা সংঘের সভাপতি রওশন আরা চৌধুরী, ভাস্কর সম্পাদক কবি পুলিন রায়, কবি ও সংগঠক ধ্রুব গৌতম, বিশিষ্ট রাজনীতিবিদ শামসুন্নাহার মিনু, অধ্যাপিকা জেবা আমাতুল হান্না, সংগঠক রোটাঃ মোঃ রিপন আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কবি কামাল আহমদ, পবিত্র গীতা থেকে বাংলা তর্জমাসহ শ্লোক পাঠ করেন কবি উত্তম কুমার চৌধুরী এবং জাতীয় সংগীত পরিবেশন করেন উপস্থিত সকলে। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অধ্যাপিকা জান্নাত আরা খান পান্না। সংবর্ধনা পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সদস্য সচিব রোটাঃ রিপন আহমদ।
সুরমা খেলাঘর আসর সিলেটের সহ-সভাপতি ও প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংস্থা সিলেটের সভাপতি শামীমা আক্তার ঝিনুর সভাপতিত্বে ও আবৃত্তিকার সৈয়দ সাইমুম আঞ্জুম ইভানের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সিলেট জেলার ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী। অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংস্থার চেয়ারপার্সন রুনা আক্তার স্বপ্না।

অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন বাংলা একাডেমির পুরষ্কারপ্রাপ্ত ছড়াকার আসলাম সানি, বিশেষ আলোচক ছিলেন কবি কথাসাহিত্যিক ও নাট্যাভিনেতা এবিএম সোহেল রশিদ, কবি ও নাট্যকার মোসলেহ উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী কবি আহমেদ সৈয়দ শাহানুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগের সমন্বয়ক রোটাঃ বাদল রায়, প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংস্থা কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোঃ আব্দুল্লাহ।

উপস্থিত সাহিত্য অনুরাগীদের মধ্যে স্বরচিত কবিতা পাঠ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন কবি রসময় ভট্টাচার্য, কবি সেনুয়ারা আক্তার চিনু, কবি শান্তা কামালী, কবি মাসুদা সিদ্দিকা রুহী, নিরঞ্জন চন্দ্র চন্দ, সংবর্ধিত গুণীজন তাদের অনুভূতি প্রকাশে প্রিয়জন সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংস্থা সিলেট বিভাগের আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com