ইউকে রবিবার, ২৭ নভেম্বর ২০২২
হেডলাইন

রাজনগরে ভাতিজাকে হত্যা, চাচা আটক

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : মৌলভীবাজারের রাজনগরে ছুরিকাঘাত করে এক যুবককে হত্যা করা হয়েছে। চাচা ও চাচাতো ভাইরা পারিবারিক বিরুধের জেরে তাকে হত্যা করেছে বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন। উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের সারমপুর গ্রামে শুক্রবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম সাদিকুর রহমান জুবেল (২০)। তিনি উপজেলার সারমপুর গ্রামের মৃত বশির মিয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচা আনসার উদ্দীন রুশনকে আটক করেছে রাজনগর থানার পুলিশ।

স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে মৃত বশির মিয়ার ছেলেদের সাথে তার চাচা আনসার উদ্দীন রুশন ও চাচাতো ভাইদের পারিবারিক বিরুধ চলছিল। এই বিরোধের জেরে শুক্রবার জুমার নামাজে যাওয়ার সময় বাড়ির প্রধান ফটকের বাইরে এলে সাদিকুর রহমান জুবেলের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করা হয়। এতে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেখানে তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, সাদিকুর রহমান জুবেল নামের একজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহতের পারিবারের সাথে তার চাচা ও চাচাতো ভাইদের পারিবারিক বিরুধ ছিল। নিহতের চাচা আনসার উদ্দীন রুশনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com