ইউকে রবিবার, ২৭ নভেম্বর ২০২২
হেডলাইন

সিডনিতে বাংলাদেশি প্রবাসী ডেন্টিস্টদের মিলনমেলা

সিডনিতে বাংলাদেশি প্রবাসী ডেন্টিস্টদের মিলনমেলা

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : প্রবাসে কর্মব্যস্ততাকে পেছনে ফেলে নিজেদের এক সুতোয় বাঁধলেন সিডনিস্থ বাংলাদেশি দন্ত-ডাক্তাররা। দেশীয় আদলে খুনসুটি আর আড্ডায় মাততে দিনক্ষণ ঠিক করে এই মিলনমেলার আয়োজন করলেন তারা।

সম্প্রতি সিডনির মাউন্ট আনান বোটানিক্যাল গার্ডেন মুখরিত হয়ে উঠে বাংলাদেশি ডেন্টিস্টদের পদচারণায়। বাংলাদেশের বিভিন্ন ডেন্টাল কলেজে অধ্যয়ন করা শিক্ষার্থীরা যারা সিডনিতে কর্মরত আছেন মূলত তাদের নিয়ে এই আয়োজন।

ডা. নাহিদ সায়মা এ আয়োজনের নেপথ্যে ভূমিকা রাখেন। তিনি জানান, বাংলাদেশ থেকে আগত ডেনটিস্টদের জন্য এই প্ল্যাটফর্মটি কাজ করবে পরিবারের মতো সেই সঙ্গে বাংলাদেশি কমিউনিটিকেও প্রদান করবে সেবা।

মিলনমেলায় দেখা মেলে অংশগ্রহণকারীদের নাচ-গান, ফ্যাশন শো, বালিশ খেলা ও বিভিন্ন ধাঁচের কুইজ। এমন আয়োজনে অংশ নিতে পেরে ডেন্টিস্ট ও তাদের পরিবারদের মুখে ফুটে ওঠে তৃপ্তির হাসি। অংশগ্রহণকারীরা জানান, কর্মস্থানের সঙ্গে সঙ্গতিপূর্ণ এই প্ল্যাটফর্ম আমাদের আবেগের জায়গা তাই আমরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছি। আমরা প্রবাসে মিলেমিশে থাকবো সেই সঙ্গে অস্ট্রেলিয়ায় বাংলাদেশের মুখ উজ্জ্বল করতে কাজ করব।

এ আয়োজনে অংশ নেওয়া সকলকে ধন্যবাদ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন ডা. নাহিদ সায়মা। তিনি জানান, আগামীতে আরো বৃহৎ পরিসরে এ আয়োজনটির ধারাবাহিকতা ধরে রাখা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com