ইউকে রবিবার, ২৭ নভেম্বর ২০২২
হেডলাইন

সিলেট ৩ দিনের সফরে এসেছেন মন্ত্রিপরিষদ সচিব

Untitled 3 copy 8 - BD Sylhet News

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : তিনদিনের সফরে সিলেট এসেছেন মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। তিনি বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছান।

এসময় মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামকে স্বাগত জানান, সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, সিলেট রেঞ্জ ডিআইজি মো. মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান, সিলেট মেট্টোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ ও সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন প্রমূখ।

মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সফরসুচী অনুযায়ী, তিনি বৃহস্পতিবার সিলেট সার্কিট হাউজে বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলােচনায় অংশগ্রহণ করবেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) তিনি সিলেট জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সিলেট থেকে শ্রীমঙ্গলের উদ্দেশ্যে রওনা দেবেন। সেখানে একই দিন সন্ধ্যায় তিনি মৌলভীবাজারের জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলােচনায় অংশগ্রহণ করবেন।

মন্ত্রিপরিষদ সচিব শনিবার (১ অক্টোবর) মৌলভীবাজারে workshop on implementation of national Social Security Strategy(NSSS)-এ অংশগ্রহণ শেষে সড়কপথে ঢাকার উদ্দেশ্যে মৌলভীবাজার ত্যাগ করবেন।

সাবেক তথ্য সচিব ও এটুআই’র সিনিয়র স্ট্র্যাটেজিক অ্যাডভাইজার মিজ কামরুন নাহার এবং মন্ত্রিপরিষদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানসমুহে তাঁর সাথে থাকবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com