ইউকে শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২
হেডলাইন

সুইসাইড নোট লিখে অভিনেত্রীর ‘আত্মহত্যা’

সুইসাইড নোট লিখে অভিনেত্রীর ‘আত্মহত্যা’

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঘটনারই যেন পুনরাবৃত্তি ঘটল দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

নিজের অ্যাপার্টমেন্ট থেকে মিলল তামিল অভিনেত্রী পাউলিন জেসিকা দীপার ঝুলন্ত মরদেহ। পাওয়া গেল একটি সুইসাইড নোট।

১৮ সেপ্টেম্বর চেন্নাইয়ে বাইরুগামবাকামের অ্যাপার্টমেন্টে থেকে ২৯ বছর বয়সী অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর পর ঘর তল্লাশি করে দীপার একটি ডায়েরি উদ্ধার করেন তার। যেখানে দীপা লিখে গেছেন, প্রেমে ব্যর্থ হয়েই আত্মহননের পথ বেছে নিয়েছেন।

এমন সুইসাইড নোট পেয়েও অবশ্য তদন্তে নেমেছে চেন্নাই পুলিশ। প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলে মনে হলেও এতে কারও প্ররোচনা ছিল কি না খতিয়ে দেখছেন তারা।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘আমরা আত্মহত্যার পিছনে কী কারণ আছে তা খতিয়ে দেখছি সমস্ত দিক থেকে। সিসিটিভিরও সাহায্য নিয়েছি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্টে মৃত্যুর কারণ জানা যাবে। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। দীপার ফ্ল্যাটে কাদের আসা-যাওয়া ছিল সবই দেখা হচ্ছে।’

তবে অভিনেত্রী দীপার স্বজন ও পরিচিতরা মনে করছেন, প্রেমে প্রতারিত হয়েই নিজেকে শেষ করে দিয়েছেন দীপা। মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সেই হতাশা থেকে আত্মহত্যার পথ বেছে নেন।

একাধিক জনপ্রিয় তামিল সিনেমায় কাজ করেছেন দীপা। সম্প্রতি তামিল ভাষার ‘বাইথা’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান এ অভিনেত্রী।অভিনেত্রীর হঠাৎ এভাবে চলে যাওয়ায় গভীরভাবে শোকাহত পরিবার ও বন্ধুরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com