ইউকে শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২
হেডলাইন

শাহরুখের ‘বিরক্তিকর অভ্যাস’র কথা ফাঁস করলেন স্ত্রী

শাহরুখের ‘বিরক্তিকর অভ্যাস’র কথা ফাঁস করলেন স্ত্রী

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : বলিউডের সফলতম দম্পতি শাহরুখ খান ও গৌরী খান। তরুণ বয়সে ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। এরপর শাহরুখ সিনেমায় এসে প্রতিষ্ঠিত হয়েছেন, ছাড়িয়ে গেছেন জনপ্রিয়তার সব সীমানা। কিন্তু গৌরীর সঙ্গে তার ভালোবাসার বন্ধন আছে অটুট।

স্ত্রী হওয়ার সুবাদে শাহরুখকে সবচেয়ে কাছ থেকে চেনেন-জানেন গৌরী। তাই স্বামীর একটি ‘বিরক্তিকর স্বভাব’র কথা জানালেন তিনি। নির্মাতা-প্রযোজক করন জোহর সঞ্চালিত ‘কফি উইথ করন’-এ এসে হাঁটে হাড়ি ভাঙেন এসআরকে পত্নী।

বাস্তব জীবনে শাহরুখ খান কতটা নম্র, তা সকলেই কম-বেশি জানেন। কোনও অনুষ্ঠান হোক বা পার্টি, অন্যকে সম্মান দিতে বিন্দুমাত্র কার্পণ্য করেন না কিং খান। যখন নিজের বাড়ি ‘মান্নাত’-এ পার্টি দেন, আগত অতিথিদের বিদায়ের সময় গাড়ি পর্যন্ত এগিয়ে দিয়ে আসেন শাহরুখ।

করন জোহরের অনুষ্ঠানে গৌরী জানান, শাহরুখের এই অভ্যাস তার কাছে মাঝেমধ্যে বিরক্তিকর লাগে। তিনি বলেন, ‘ও সবসময় অতিথিদের গাড়ি পর্যন্ত এগিয়ে দিয়ে আসে। মাঝেমধ্যে মনে হয়, পার্টির সময় ঘরের চেয়ে বাইরেই বেশি থাকে। এরপর সবাই তাকে খুঁজতে শুরু করে। আমার মনে হয়, আমরা ঘরের ভেতরে নয়, রাস্তার ওপর পার্টি করছি!’

‘কফি উইথ করন’-এর বিশেষ এই পর্বে গৌরী খানের সঙ্গে আরও দু’জন নারী অংশ নিয়েছেন। তারা হলেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে ও সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর। এটি দেখা যাবে ২২ সেপ্টেম্বর রাত ১২টায়, ডিজনি প্লাস হটস্টারে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com