ইউকে শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২
হেডলাইন

প্রথম বিবাহবিচ্ছেদে দেড় বছর ঘরবন্দি ছিলেন প্রসেনজিৎ

প্রথম বিবাহবিচ্ছেদে দেড় বছর ঘরবন্দি ছিলেন প্রসেনজিৎ

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ। তিন দশক ধরে সমানতালে কাজ করছেন ইন্ডাস্ট্রিতে।

দীর্ঘ ক্যারিয়ারে খুব কম সময়ই ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছেন তিনি।
এর মধ্যে হয়তো দাম্পত্য জীবন নিয়ে কথা বলতে দেখা যায়নি তাকে। টালিউডের এই সুপারস্টার তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এর মধ্যে দুটিতেই ব্যর্থ।

তৃতীয়বার অভিনেত্রী অর্পিতা পালকে বিয়ে করেন তিনি। তার সঙ্গে সংসার করছেন বুম্বাদা। তিনটির মধ্যে অভিনেত্রী দেবশ্রী রায়ের সঙ্গে বিয়ে নিয়ে বেশি চর্চায় ছিলেন এই নায়ক।

৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে যাওয়া দেব ও প্রসেনজিৎ অভিনীত ‘কাছের মানুষ’ সিনেমার প্রমোশনে নিজের তিন বিয়ে নিয়ে মুখ খুলেছেন এই অভিনেতা।

অল্প বয়সেই দেবশ্রীকে বিয়ে করেন প্রসেনজিৎ। সেই সম্পর্ক খুব বেশি দিন টিকেনি। অল্প কয়েক মাসের মধ্যে আলাদা হয়ে যান তারা।

এই বিয়ে প্রসঙ্গে প্রসেনজিৎ জানিয়েছেন, ‘আমার তিনটি বিয়ের মধ্যে প্রথম বিয়ে ছোটবেলার সম্পর্ক ভেঙে যাওয়ার পর দেড় বছর বের হতে পারিনি বাড়ি থেকে। কিন্তু তারপর যখন বেরোলাম, পর পর নয়টা সিনেমা সাইন করেছিলাম। ’

প্রসেনজিতের সঙ্গে বিচ্ছেদের পর আর বিয়ে করেননি দেবশ্রী। রাজনীতি, অভিনয় ও সমাজ সেবা নিয়েই রয়েছেন তিনি।

তবে প্রসেনজিতের জীবন একদমই থেমে থাকেনি। এরপর অর্পণা গুহ ঠাকুরকে বিয়ে করেন। সেই সম্পর্কও বিচ্ছেদ পর্যন্ত যায়। দুই সংসার ভাঙার পর তৃতীয়বার অভিনেত্রী অর্পিতা পালকে বিয়ে করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com