ইউকে শুক্রবার, ১২ আগস্ট ২০২২
হেডলাইন

ছেলের মা হচ্ছেন পরীমনি, যে নাম রাখা হলো

ছেলের মা হচ্ছেন পরীমনি, যে নাম রাখা হলো

 

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : আর মাত্র দুই মাসের অপেক্ষা। সেপ্টেম্বরের শেষ দিকে কিংবা অক্টোবরের শুরুতে চিত্রনায়িকা পরীমনির কোল জুড়ে আসতে চলেছে সন্তান। প্রথমবার মা হচ্ছেন আলোচিত এই অভিনেত্রী। পরীমনির মনে তাই বাঁধভাঙা উচ্ছ্বাস। ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি।

অনাগত সন্তানের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নায়িকার। ছোট্ট সোনামণির জন্য এরইমধ্যে তিনি কিনে ফেলেছেন ছোট্ট ছোট্ট পোশাক, খেলনা এবং যাবতীয় যা যা লাগে সব। ফেসবুকে একটি ভিডিও ও কয়েকটি ছবি পোস্ট করে সেসব অনুরাগীদের দেখিয়েও দিয়েছেন অভিনেত্রী।

নাম প্রকাশে অনিচ্ছুক পরীমনির পারিবারিক সূত্রে জানা গেছে, তাদের কেনাকাটা করা পোশাক দেখে অনুমান করা গেলো, ছেলে সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন রাজ-পরী।

ভিডিও এবং ছবির ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘তার আসার আয়োজন।’ ভিডিও এবং ছবিতে দেখা গেছে, বিছানায় স্বামী শরীফুল ইসলাম রাজের কোলে শুয়ে আছেন পরীমনি। পাশে অনাগত সন্তানের জন্য সাজানো ড্রেস, জুতা এবং খেলনাসহ নানা জিনিস। কিছুই বাদ দেননি।

এদিকে, অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন রাজ-পরী। ছেলে হলে নাম হবে ‘রাজ্য’ আর মেয়ে হলে নাম রাখবেন ‘রাণী’। অর্থাৎ, এই দম্পতি জানেন না তাদের সংসারে ছেলে নাকি মেয়ে আসছেন। কারণ, তাদের দাবি, তারা নাকি জানার চেষ্টাই করেননি ছেলে নাকি মেয়ে হবে।

এর কারণ সম্পর্কে কিছুদিন আগে পরীমনি সংবাদমাধ্যমকে বলেছিলেন, ছেলে নাকি মেয়ে হবে তা যদি আগেই জেনে ফেলে, তাহলে তো আসল মজাটাই ফুরিয়ে গেল। যখন সন্তান হবে, তখনকার যে অনুভূতি, সেটা তখনই পেতে চাই। তাছাড়া ছেলে-মেয়ে কোনো বিষয় নয়, মা হচ্ছি এটাই বড় কথা।’

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরীফুল রাজ। চলতি বছরের ১০ জানুয়ারি সে খবর প্রকাশ করেন ফেসবুকে। সে সময়ই পরীমনি জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। এর কয়েকদিন পর পরীমনির বনানীর বাসায় ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হয়।

গত বছর গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে একে অন্যের প্রেমে পড়েন রাজ ও পরী। মাত্র এক সপ্তাহ সম্পর্কের পর নেন বিয়ের সিদ্ধান্ত। এখন হতে চলেছেন সন্তানের অভিভাবক। আপাতত নতুন অতিথির আগমনের অপেক্ষায় এই তারকা দম্পতি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com