ইউকে মঙ্গলবার, ১৭ মে ২০২২
হেডলাইন

তাহিরপুরে নিখোঁজের ৭ দিন পর কিশোরী উদ্ধার, যুবক আটক

তাহিরপুরে নিখোঁজের ৭ দিন পর কিশোরী উদ্ধার, যুবক আটক

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : তাহিরপুরে অপহরণের সাত দিন পর এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার শেরপুর জেলার নালিতাবাড়ী এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। একই সময়ে ছাত্রীর সঙ্গে থাকা হাবিব উল্লাহ (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃত যুবক তাহিরপুরের বাদাঘাট ইউনিয়নের দিঘীরপাড় গ্রামের প্রয়াত আব্দুল হেকিমের ছেলে।

তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম তথ্যপ্রযুক্তি ও শেরপুরের নালিতাবাড়ী থানা পুলিশের সহযোগিতায় স্থানীয় একটি পার্ক থেকে কিশোরীর সঙ্গে থাকা ওই যুবককে আটক করে।

সোমবার সন্ধ্যায় তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার জানান, কিশোরী ও যুবক আপাতত থানা পুলিশ হেফাজতে রয়েছে। অভিযোগ পাওয়ার পর প্রাথমিক তদন্তে প্রকৃত ঘটনা জানার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কিশোরীর পরিবার, আটক যুবক ও থানায় দেওয়া জিডি সূত্রে জানা গেছে, সুনামগঞ্জের তাহিরপুরের বাদাঘাটের নুরপুর গ্রামের ১৬ বছর বয়সী এক কিশোরী পার্শ্ববর্তী এলাকায় স্থানীয় মাদ্রাসায় লেখাপাড়া করত।

গেল মঙ্গলবার ঈদুল ফিতরের দিবাগত রাত ৮টার দিকে উপজেলার নুরপুর পৈতৃক বাড়ি থেকে কিশোরী রহস্যজনকভাবে নিখোঁজ হয়।

পাড়া-প্রতিবেশী স্বজনদের বাড়ি খোঁজাখুঁজির পর সন্ধান না মেলায় মেয়ে নিখোঁজের পর ছাত্রীর পিতা বৃহস্পতিবার তাহিরপুর থানায় একটি জিডি করেন। এরপর জিডি সূত্রে ওই কিশোরীকে উদ্ধার ও সঙ্গে থাকা প্রতিবেশী গ্রামের যুবককে আটক করে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com