ইউকে মঙ্গলবার, ১৭ মে ২০২২
হেডলাইন

শানের সেই বাইকে পূজাকে নিয়ে নারায়ণগঞ্জ ঘুরলেন সিয়াম

শানের সেই বাইকে পূজাকে নিয়ে নারায়ণগঞ্জ ঘুরলেন সিয়াম

 

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :  নায়িকা পূজাকে বাইকের পেছনে বসিয়ে নারায়ণগঞ্জ ঘুরেছেন নায়ক সিয়াম আহমেদ। এ সময় আরও কয়েকটি বাইকে ভক্ত-তরুণের দল তাদের অনুসরণ করে। তরুণদের চোখে-মুখে ছিল উচ্ছ্বাসের ছাপ। উচ্ছ্বাস সিয়াম-পূজার মধ্যেও লক্ষ্য করা গেছে।

এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

মূলত ঈদে মুক্তিপ্রাপ্ত পুলিশি অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমা ‘শান’ এর জন্যই সিয়াম-পূজার এই বাইক ট্যুর। মজার বিষয় হচ্ছে সিনেমায় যে বাইকটি সিয়াম ব্যবহার করেছেন সেই বাইকে করেই ঘুরেছেন দুজন।

নারায়ণগঞ্জের নিউ মেট্টো ও সিনেস্কোপ সিনেমা হলে সিয়াম-পূজা যাবেন গতকাল রাতেই ঘোষণা দেওয়া হয়েছিল শানের ফেসবুক পেইজ থেকে। ঘোষণার পর থেকেই ভক্তরা প্রস্তুতি নিতে থাকেন। তারা হলগুলোর সামনে অপেক্ষা করছিলেন। সিয়াম-পূজা সেখানে উপস্থিত হলে তাদের অপেক্ষার অবসান ঘটে। দুজন ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

‘শান’ সিনেমার বেশিরভাগ দৃশ্য ধারণ করা হয়েছে নারায়ণগঞ্জে। তাই সেখানে গিয়েই হলভর্তি দর্শকদের সঙ্গে ছবি দেখে প্রতিক্রিয়া জানালেন নায়ক-নায়িকা, পরিচালক ও কলাকুশলীরা।

হলে দর্শকের উদ্দেশ্যে সিয়াম বলেন, ‘এই ঈদের সিনেমা ‘শান’ এর হোম গ্রাউন্ড নারায়ণগঞ্জ। এখানেই এই সিনেমার বড় অংশের শুটিং হয়েছে। নারায়ণগঞ্জে বসে নারায়ণগঞ্জের ছবি উপভোগ করুন।’

তিনি বলেন, ‘আমার সহশিল্পী পূজা চেরির আরেকটি সিনেমা মুক্তি পেয়েছে। সেটি হলো গলুই। এটি আপনাদের সময় নিয়ে দেখতে হবে। কারণ এটা বাংলাদেশের মৌলিক গল্পের সিনেমা।’

ফিল্মম্যান এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও পূজা। এ ছাড়া অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com