ইউকে মঙ্গলবার, ১৭ মে ২০২২
হেডলাইন

টাইগাররা কে কোথায় ঈদ করবেন

টাইগাররা কে কোথায় ঈদ করবেন

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :  জাতীয় ক্রিকেট দলের অনেকেরই ঈদ কিংবা বিশেষ দিনগুলো কাটে বিদেশের মাটিতে। স্বজনহীনতার সেইসব উৎসব অনেকটা নিঃসঙ্গতার হাজার বছরের মতো আকূলতায় ভরা। অনেককেই স্বজনদের সঙ্গে উৎসবের আনন্দ ভাগ করে নিতে হয় ভিডিও কলে।

তবে এবারের ঈদ আর তেমন মন খারাপের হচ্ছে না, মুঠোফোনের পর্দায় মেটাতে হচ্ছে না দূর আলিঙ্গনের স্বাদ। এবার ক্রিকেটারদের ঈদ হবে স্বজনদের সামনে মুখোমুখি বসিবার; সরাসরি-স্বশরীরে আনন্দ ভাগ করে নেওয়ার।

ঢাকা প্রিমিয়ার লিগের খেলা শেষ করেই তাই মোসাদ্দেক হোসে সৈকতরা পাড়ি দিয়েছে বাড়িতে। তবে এবার ঈদেও ক্রিকেটারদের তাড়া আছে, ঈদের পরই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতি। কয়েকদিনের ছুটি কাটিয়ে তাই ফিরতে হবে ক্যাম্পে।

আর সেই স্বল্প ছুটিকে কাজে লাগিয়ে ঈদ আনন্দে মাততে ৩০ এপ্রিল ডিপিএল পর্ব শেষ করেই সেদিন রাতেই বাড়ির পথ ধরেছেন শ্রীলংকা সিরিজে টেস্ট দলে ডাক পাওয়া নুরুল হাসান সোহান।

টেস্ট অধিনায়ক মুমিনুল হকও রোববার কক্সবাজারে নিজ বাড়িতে গেছেন ঈদের আনন্দ পরিবারের সঙ্গে ভাগাভাগি করে নিতে। মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিমও বাবা-মার সঙ্গে ঈদ করতে গেছেন নিজ জেলা বগুড়ায়। জানা গেছে, অলরাউন্ডার সাকিব আল হাসানও নিজ জেলা মাগুরায় ঈদ করতে পারেন।

ঈদ কাটিয়ে ৮ মে শ্রীলংকা সিরিজের জন্য রিপোর্টিং করতে হবে ঢাকায়। তার পর রাজধানীর পাট চুকিয়ে সোজা প্রথম টেস্টের ভেন্যু চট্টগ্রামে যাবেন ক্রিকেটাররা। সেখানে ৯ মে থেকে অনুশীলন শুরু হবে। সিরিজের প্রথম টেস্ট ১৫ মে চট্টগ্রামে শুরু হবে। আর দ্বিতীয় ও শেষ টেস্ট ২৩ মে ঢাকায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com