ইউকে বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
হেডলাইন

বরিস জনসনের আরও এক সহযোগীর পদত্যাগ

বরিস জনসনের আরও এক সহযোগীর পদত্যাগ

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনের আরও এক শীর্ষ কর্মকর্তা পদত্যাগ করেছেন। তিনি হলেন বরিসের উপদেষ্টা নারোজানস্কি।

বরিসের এই সহযোগী পদত্যাগের পর ডাউনিং স্ট্রিটের সাবেক সহযোগী নিকি দা কোস্টা বলেন, তিনি আমার জানা একজন নিয়মবেত্তা নারী। ‘বরিসের নীতি প্রণয়নকারী ইউনিটের জন্য বড় ধরনের ক্ষতি’ বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে বরিসের ব্যবসায়িক এবং এনার্জি সচিব গ্রেগ হ্যান্ডস বলেন, কেলেঙ্কারির পর পরিবর্তন এনে প্রধানমন্ত্রী বরিস জনসন অভিযোগ আমলে নিচ্ছেন। ডাউনিং স্ট্রিটে কী হচ্ছে এমন প্রশ্নের জবাবে গ্রেগ হ্যান্ডস বলেন, পদত্যাগ হয়েছে এবং পদত্যাগ গ্রহণ করাও হয়েছে।

এর আগে বৃহস্পতিবার কয়েক ঘণ্টার ব্যবধানে তার চার কর্মকর্তা পদত্যাগ করেন। তারা হলেন বরিসের কার্যালয়ের কমিউনিকেশন ডিরেক্টর জ্যাক ডয়েল, হেড অব পলিসি মুনিরা মির্জা, চিফ অব স্টাফ ড্যান রোজেনফিল্ড ও সরকারের জ্যেষ্ঠ আমলা মার্টিন রেনোল্ডস।

খবরে বলা হয়েছে, কার্যালয়ে পার্টির আয়োজন করে চাপের মুখে রয়েছেন বরিস। এ ছাড়া তার নেতৃত্ব প্রশ্নের মুখে। এমন পরিস্থিতি এই পাঁচ কর্মকর্তা পদত্যাগ করলেন।

বরিসের সহযোগীদের পদত্যাগের ঘোষণা আসার পর বিরোধী দল লেবার পার্টির উপনেতা অ্যাঞ্জেলা রেনার এ নিয়ে কথা বলেছেন। তিনি বলেন, বরিসের শীর্ষ উপদেষ্টা ও সহযোগীরা পদত্যাগে করছেন। এটা চূড়ান্ত সময় নিজেকে আয়নায় দেখার। বরিস নিজেই সমস্যা কি না, সেটা বিবেচনার সময় এসেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com