ইউকে শনিবার, ২৭ নভেম্বর ২০২১
হেডলাইন

বিয়ানীবাজার নিজ বাসায় সেবিকার আত্মহনন, তোলপাড়

বিয়ানীবাজার নিজ বাসায় সেবিকার আত্মহনন, তোলপাড়

সিলেট সংবাদদাতা : বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনীতা দাশ (২৮) নামে এক সেবিকা আত্মহত্যা করেছেন। শুক্রবার রাত ৯টার দিকে হাসপাতাল সংলগ্ন একটি বাসায় এই ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে বিয়ানীবাজার থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

হাসপাতালে কর্মরত একজন নার্সের আত্মহত্যার ঘটনায় বিয়ানীবাজারজুড়ে তোলপাড় তৈরি হয়েছে। স্বামীর সাথে মান-অভিমান কিংবা পারিবারিক অন্য কোন কলহের কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে অনেকের ধারণা।

জানা গেছে, নবনীতা দাস দীর্ঘদিন ধরে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিডওয়াইফ সেবিকা হিসেবে কর্মরত রয়েছেন। তিনি সম্প্রতি প্রেম করে অনার্স পড়ুয়া তার এক সহপাঠীকে বিয়ে করে হাসপাতাল সংলগ্ন একট বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জের শাল্লায়। তাদের বিয়েতে দুই পরিবারের অসম্মতি ছিল বলে জানা গেছে। বিয়ের পর স্বামীর বেকারত্ব নিয়ে প্রায়ই তারা ঝগড়াঝাটি করতো। এসব বিষয় নিয়েই মনোমালিন্যের জেরে এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিয়ানীবাজার থানার অফসার ইনচার্জ হিল্লোল রায় এই তথ্য নিশ্চিত করে সিলেট ভয়েসকে জানান, লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। কিভাবে তার মৃত্যু হয়েছে এই প্রশ্নের জবাবে হিল্লোল রায় তার স্বামীর বরাত দিয়ে জানান, বাসার একটি কক্ষে ফ্যানের সাথে ঝুলে তিনি আত্মহত্যা করেছেন। প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলেই পুলিশ ধারণা করছে জানিয়ে তিনি বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসলে সেটা পরিষ্কার হবে।

এদিকে, হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলা হলেও হত্যা কিনা নিশ্চিত হতে জিজ্ঞাসাবাদের জন্য নবনীতা দাসের স্বামীকে আটক করে পুলিশ।

অন্যদিকে, হাসপাতালে কর্মরত একজন সেবিকার অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে সহকর্মীদের মধ্যে শোকের ছায়া বিরাজ করছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী বলেন, ‘এমনিতেই হাসপাতালে লোকবল সংকটে চিকিৎসাসেবা দিতে হিমশিম খেতে হচ্ছে, তার উপর আমাদের একজন স্টাফ সেবিকার মৃত্যুর সংবাদে আমরা ব্যতীত।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com