ইউকে শনিবার, ২৭ নভেম্বর ২০২১
হেডলাইন

ফেইসবুকে উস্কানিমূলক পোষ্ট দেওয়ায় সুনামগঞ্জে যুবক আটক!

ফেইসবুকে উস্কানিমূলক পোষ্ট দেওয়ায় সুনামগঞ্জে যুবক আটক!

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের দোয়ারাবাজারে হযরত মুহম্ম’দ (সা:)কে নিয়ে ফেসবুকে মিথ্যা অ’পবাদ দিয়ে ধ’র্মীয় অনুভূতিতে উস্কানিমূলক আ’ঘাত করায় কৌশিক রায় (১৮)কে আ’ট’ক করেছে পু’লিশ।

সে উপজে’লার মান্নারগাঁও ইউনিয়নের আমবাড়ি বাজারের বাসিন্দা কৃপাসিন্ধু রায় (ভানু) এর ছে’লে।

পু’লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিজস্ব ফেসবুক আইডিতে মহানবী হযরত মুহাম্ম’দ (সা:)কে নিয়ে মিথ্যা অ’পবাদ দিয়ে ধ’র্মীয় অনুভূতিতে চরমভাবে উস্কানিমূলক আ’ঘাত করার অ’ভিযোগে শনিবার (২৩ অক্টোবর) বিকালে কৌশিক রায়কে স্থানীয় আমবাড়ি বাজার থেকে আ’ট’ক করে দোয়ারাবাজার থা’না পু’লিশ। বিকালেই ডিবি পু’লিশের হেফাজতে তাকে হস্তান্তর করা হয়। ঘটনার পর থেকে ঐতিহ্যবাহী ব্যবসাবহুল প্রাচীন আমবাড়ি বাজারের শতভাগ দোকানপাট বন্ধ রয়েছে।

ঘটনার প্রতিবাদে সন্ধ্যায় স্থানীয় ধ’র্মপ্রা’ণ মু’সলিম জনতা মিছিল সমাবেশ করতে বাজার ম’সজিদে জড়ো হন। ঘন্টা খানেক পর সন্ধ্যারাত পৌণে ৭টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর অনুমতি সা’পেক্ষ একটি শান্তিপূর্ণ মিছিল সমগ্র আমবাড়ি বাজার প্রদক্ষিণ করে।

জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থা’নার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বলেন, আ’ট’ক কৌশিক রায়কে সুনামগঞ্জের ডিবি কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মা’মলার প্রস্তুতি চলছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পু’লিশসহ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com