ইউকে শনিবার, ২৭ নভেম্বর ২০২১
হেডলাইন

ধর্ম নিয়ে কটাক্ষের অভিযোগে শাল্লায় যুবক গ্রেপ্তার

সিলেটে পূজামণ্ডপে হামলার ঘটনায় আটক ১২

দিরাই সংবাদদাতা :  সুনামগঞ্জের শাল্লায় ফেসবুকে ইসলাম ধর্মকে কটাক্ষ করে পোস্ট দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ওই যুবকের নাম অসিত বরন দাস (১৯)। তিনি শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের দাউদপুর গ্রামের বিধু বরন দাসের ছেলে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ানের নেতৃত্বে দিরাই ও শাল্লা থানার পুলিশ অভিযান চালিয়ে দাউদপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। রাতেই শাল্লা থানার পুলিশ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে অসিতকে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, দাউদপুর গ্রামের অসিত বরন দাস সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের আইডিতে ইসলাম ধর্ম নিয়ে আপত্তিকর লেখা পোস্ট করেন। বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা শুরু হওয়ার আগেই এটি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে এলে দিরাই ও শাল্লা উপজেলা প্রশাসন ও থানা পুলিশ তাৎক্ষণিক অসিত বরনকে গ্রেপ্তারে অভিযানে নামে। বৃহস্পতিবার রাতে স্থানীয়দের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ও শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অসিত বরন দাসের ফেসবুক আইডি থেকে দেওয়া আপত্তিকর লেখাটি আমাদের নজরে আসার পর তাৎক্ষণিকভাবে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়। রাতেই অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ানের নেতৃত্বে অভিযান চালিয়ে আমরা অসিতকে গ্রেপ্তার করতে সক্ষম হই। আজ শুক্রবার তাকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com