ইউকে শনিবার, ২৭ নভেম্বর ২০২১
হেডলাইন

বানিয়াচংয়ে দুই সন্তানের জননীর ‘রহস্যজনক’ মৃত্যু

বানিয়াচংয়ে দুই সন্তানের জননীর ‘রহস্যজনক’ মৃত্যু

হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আওয়াল মল গ্রামে সুমনা বেগম (২৩) নামের দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পরেই হাসপাতালে লাশ রেখে পালিয়ে গেছে ওই নারীর স্বামী আল আমিন।

সোমবার (১১ অক্টোবর) রাতে স্বামী আল আমিন তার স্ত্রী সুমনা বেগমকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এর পরই সে লাশ ফেলে রেখে কৌশলে পালিয়ে যায়।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে খবর পেয়ে সুমনার পরিবারের লোকজন হাসপাতালে ছুটে আসেন।

নিহতের স্বজনরা জানান, ৫ বছর আগে নবীগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামের আব্দুস সহিদের কন্যা সুমনাকে বিয়ে দেয়া হয় বানিয়াচং উপজেলার আওয়াল মহল গ্রামের মধু মিয়া মেম্বারের ছেলে আল আমিনের নিকট। বিয়ের পর তাদের দুই ছেলে সন্তানের জন্ম হয়।

তারা আরও জানান, আল আমিন অনেকদিন ধরেই সুমনাকে যৌতুকের জন্য মারপিট করত। হয়ত যৌতুকের জন্যই তাকে হত্যা করেছে। খবর পেয়ে সদর থানা পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে প্রেরণ করে।

হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোল্লা ওবায়দুর রেজা জানান, নিহত সুমনার শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত রিপোর্ট এলে বোঝা যাবে তিনি কীভাবে মারা গেছেন।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান হোসেন বলেন, শুনেছি তিনি বিষপান করে আত্মহত্যা করেছেন। তবে তাকে হত্যার অভিযোগ পরিবার থেকে পেলে ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com