ইউকে মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
হেডলাইন

ব্রিটেনের কেন্টে দুই কিশোরীকে পাচ্ছে না পুলিশ

ব্রিটেনের কেন্টে দুই কিশোরীকে পাচ্ছে না পুলিশ

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : কেন্টে থেকে দুইজন কি’শোরী মে’য়েকে খুজে পাচ্ছে না তার পরিবার। কেন্টের গোয়েন্দা পু’লিশ জানিয়েছে , দুই জন কি’শোরী, যারা স’ম্পর্কে কাজিন, তাদের খুজে পাওয়া যাচ্ছে না। নি’খোঁজ দুইজন কি’শোরীর একজনের নাম এন্ডিয়া যার বয়স ১৫ বছর। এন্ডিয়াকে ১ অক্টোবর, শুক্রবার নিজ বাড়ি ক্যান্টাবেরি এলাকা থেকে খুজে পাওয়া যাচ্ছে না।

অন্যদিকে এন্ডিয়ার কাজিন যার নাম ইজাবেল, বয়স ১৬ বছর। যাকে ওয়েস্ট লন্ডনের হ্যারো এলাকা থেকে ৩ অক্টোবর থেকে খুজে পাওয়া যাচ্ছে না।

পু’লিশের পক্ষ থেকে বলা হয়েছে, এরই মধ্যে কি’শোরী দুই জনের ছবি বিভিন্ন জায়গা দেওয়া হচ্ছে। তাছাড়া এই কি’শোরীদের নিখোজেঁর স’ন্দেহে কারন ৫৪ বছরের একজনকে নর্থ লন্ডন থেকে গ্রে’প্তার করা হয়েছে।

ত’দন্তকারী পু’লিশ বলছে, লন্ডন ও কেন্ট ছাড়াও তারা এই দুই কি’শোরীকে খুজতে লিসেস্টার ও ডান্ডির বিভিন্ন এলাকায় অ’ভিযান চালাচ্ছে। আর তাদের এই অ’ভিযানে মেট্রোপলিটন পু’লিশের সাথে স্কটল্যান্ডের পু’লিশও কাজ করছে।

ত’দন্তকারী পু’লিশ ইন্সপেক্টর টনি বেল বলছেন, আপাতত তাদের উদ্বিগ্নতা এই দুই কি’শোরীর নিরাপত্তার বিষয়টি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাদের লন্ডনের বাইরে নিয়ে যাওয়া হয়েছে এবং এ কারনে তাদের সাথে খা’রাপ কিছু হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com