ইউকে রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১
হেডলাইন

যুক্তরা‌জ্যে আ.লীগ ও বিএন‌পির শীর্ষ নেতারা অসুস্থ

যুক্তরা‌জ্যে আ.লীগ ও বিএন‌পির শীর্ষ নেতারা অসুস্থ

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : বাং‌লাদে‌শের বাইরে ব‌হির্বি‌শ্বে যুক্তরা‌জ্য আওয়ামী লীগ ও বিএন‌পির শাখা ক‌মি‌টি বে‌শি স‌ক্রিয়। জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের কন্যা শেখ রেহানা ও বিএন‌পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তা‌রেক রহমান সেখানে বসবাস করার কার‌ণে দু‌টি দ‌লের নেতাকর্মী‌রাও চোখ রা‌খেন যুক্তরা‌জ্যে দি‌কে। এছাড়া সেখানকার দা‌য়িত্বপ্রাপ্ত নেতা‌দেরও প্রভাবশালী ম‌নে করা হয়।

এবার সেই যুক্তরা‌জ্যে একই স‌ঙ্গে অসুস্থ হয়ে পড়েছেন দু‌টি দলের শীর্ষ নেতারা। বহি‌র্বি‌শ্বের প্রভাবশালী শাখা কমি‌টির নেতা‌দের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহ‌ফি‌লের আ‌য়োজন ক‌রে‌ছেন নেতাকর্মীরা।

গত দুই সপ্তা‌হে একে একে অসুস্থ হ‌য়ে‌ছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ।

যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ সুলতান মাহমুদ শরীফ কিডনি জটিলতায় লন্ড‌নের এক‌টি হাসপাতাল ভর্তি আছেন। তবে তার শারীরিক অবস্থা ভালোর দিকে।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে ক‌রোনাভাইরা‌সে আক্রান্ত হন। তিনি সুস্থ হয়ে গত শনিবার বাসায় ফিরেছেন। বর্তমানে চি‌কিৎস‌কের পরাম‌র্শে বিশ্রামে আছে।

যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদও বুকে ব্যথা নিয়ে লন্ড‌নের এক‌টি হাসপাতালে ভর্তি হন। দীর্ঘ দুই সপ্তাহ চিকিৎসা শেষে তিনিও বিশ্রা‌মে আছেন।

যুক্তরাজ্য বিএন‌পির যুগ্ম-সম্পাদক মিসবাহুজ্জামান সু‌হেল ফেসবু‌কে এক স্ট্যাটা‌সে জা‌নি‌য়ে‌ছেন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের রোগমু‌ক্তি ও সুস্বাস্থ্য কামনায় ‌ব্রিক‌লেন মস‌জি‌দে দোয়া মাহ‌ফি‌লের আ‌য়োজন ক‌রেছেন সংগঠ‌নের নেতৃবৃন্দ।

আর যুক্তরাজ্য আওয়ামী লী‌গের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ফেসবু‌কে এক পো‌স্টের মাধ্য‌মে জানান, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সুলতান মাহমুদ শরীফ অসুস্থ হয়ে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। প্রবীণ এই রাজনীতিবিদের রোগমুক্তি কামনায় লন্ড‌নের ব্রিকলেন জামে মসজিদে যুক্তরাজ্য আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ব‌লেও জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com