ইউকে রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১
হেডলাইন

লকডাউনের ৯ম দিনে সিলেটে ১২৯ যানবাহন আটক

লকডাউনের ৯ম দিনে সিলেটে ১২৯ যানবাহন আটক

সিলেট সংবাদদাতা : কঠোর লকডাউনের ৯ম দিনে সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে সিলেট নগরীতে ১২৯ টি যানবাহন আটক ও ৬০টি যানবাহনের বিরুদ্ধে মামলা করেছে ট্রাফিক বিভাগ। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ৭১ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশ জানায়- করোনাভাইরাসের ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউনের কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে কাজ করছে। যার অংশ হিসেবে এসএমপির বিভিন্ন স্থানে ৪৬টি চেকপোস্ট এবং সকল থানা, ফাঁড়ি ও তদন্তকেন্দ্র এলাকায় ৯৭টি টহল ডিউটিসহ নিরলসভাবে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করছে পুলিশ।

এরই ধারাবাহিকতায় বিধিনিষেধ অমান্য করায় পুলিশের অভিযানে ৩১টি সিএনজিচালিত অটোরিকশা, ২০টি মোটরসাইকেল ও ০৯টি অন্যান্য যানবাহনে সর্বমোট ৬০টি মামলা এবং ৬০টি সিএনজিচালিত অটোরিকশা, ২৮টি মোটরসাইকেল, ৪১টি অন্যান্য যানবাহনসহ মোট ১২৯টি মোটরযান আটক করা হয়।

এদিকে পুলিশি ডিউটির পাশাপাশি লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী ও বিজিবি যৌথ অভিযানের পাশাপাশি জেলা প্রশাসনের ০৫টি ভ্রাম্যমাণ আদালত কাজ করছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com