ইউকে রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১
হেডলাইন

আজমিরীগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

আজমিরীগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

আজমিরীগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

হবিগঞ্জ সংবাদদাতা :  হবিগঞ্জের আজমিরীগঞ্জ পৌরশহরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৫ জুলাই) রাত আনুমানিক ৮টায় পৌরসভার মধ্যবাজারে রাজ্জাক ম্যানসনের স্বত্বাধিকারী রাজ্জাক মিয়ার বাসার রান্নাঘর থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে জানান স্থানীয়রা।

এ সময় স্থানীয়রা পার্শ্ববর্তী পুকুরে শেলো পাম্প বসিয়ে প্রায় দেড়ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার রাত আনুমানিক ৮টায় আজমিরীগঞ্জ সদর বাজারের মধ্যবাজারের রাজ্জাক ম্যানসনের স্বত্বাধিকারী রাজ্জাক মিয়ার বাসার রান্নাঘরের শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ সময় চারদিকে আগুন ও ধোঁয়া ছড়িয়ে পড়লে বিল্ডিংয়ে এবং আশেপাশের বসবাসরত বাসিন্দারা আতঙ্কে দিগ্বিদিক ছুটতে থাকেন।

অগ্নিকাণ্ডের খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা জড় হয়ে শেলো পাম্পের মাধ্যমে পার্শ্ববর্তী পুকুর থেকে পানি তুলে দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় রাজ্জাক মিয়ার পুত্র সেলিম মিয়াসহ ৪/৫ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ডিসপেনসারিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা করান। খবর পেয়ে বানিয়াচং ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছান। যদিও তাদের পৌঁছানোর আগুন প্রায় নিয়ন্ত্রণে চলে আসে।

এ বিষয়ে বানিয়াচং ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ শেখ সৈয়দ আহমেদ জানান- রান্নাঘরের বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। সেই সাথে প্রায় দশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com