ইউকে সোমবার, ২ আগস্ট ২০২১
হেডলাইন

‘শাল্লায় পুলিশের উপর হামলাকারীরা ছাড় পাবে না’

‘শাল্লায় পুলিশের উপর হামলাকারীরা ছাড় পাবে না’

‘শাল্লায় পুলিশের উপর হামলাকারীরা ছাড় পাবে না’

সুনামগঞ্জ সংবাদদাতা :  যুবলীগ নেতা অপু বাহিনীর হামলায় আহত চিকিৎসাধীন শাল্লা থানার উপ পরিদর্শক শাহ আলীকে শাল্লা সদর হাসপাতালে দেখতে যান সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম।

বুধবার দুপুর সাড়ে ১২ টায় তিনি শাল্লা উপজেলা হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ভর্তি শাহ আলীর শয্যাপাশে দাঁড়িয়ে শরীরের বিভিন্ন জায়গার আঘাতের চিহ্ন দেখেন। এসময় হাসপাতালের আরএমও রবিউল ইসলাম ও মেডিকেল অফিসার সালমা বেগমের সাথে কথা বলে চিকিৎসার খোঁজ খবর নেন পুলিশ সুপার।

তাছাড়া তিনি হামলার ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শী কয়েকজনের বক্তব্য শোনে শাল্লা থানায় এসে মামলার তদন্তের বিষয় তদারকি করেন।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান ও শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর আলম।

পরে শাল্লা থেকে ফেরার পথে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি বলেন, হাওরবেষ্টিত শাল্লা উপজেলাবাসীকে নিরাপত্তা দেয়ার জন্য দুর্গম এলাকায় পুলিশ বাহিনী কাজ করে যাচ্ছে। রাতের আঁধারে পুলিশ অফিসারের উপর যারা হামলা করেছে তারা দূর্বৃত্ত ও সন্ত্রাসী। হামলার ঘটনায় থানা মামলা হয়েছে। তদন্ত করে ঘটনায় জড়িত অপরাধীদের বিচারের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

উল্লেখ্য, ১২ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টায় থানা সংলগ্ন শাহীদ আলী মাঠের রাস্তায় সন্ত্রাসী হামলার শিকার হন এস আই শাহ আলী। স্থানীয়রা আহত শাহ আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এই ঘটনায় জড়িত অপুসহ তিনজনকে অভিযান চালিয়ে ওই রাতেই শাল্লা থানা পুলিশ আটক করেন।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শাল্লা থানায় তিনটি মামলা দায়ের করেছে। এই তিনটি মামলায় তিন আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর আলম নিশ্চিত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com