ইউকে শুক্রবার, ১৮ জুন ২০২১
হেডলাইন

সিলেটে ২৫ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

সিলেট সংবাদদাতা : সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল খোজারখলা এলাকা থেকে ইয়াবা ব্যবসায়ী সাহেদ আহমদ (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে।

এসময় পুলিশ তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মাদক আইনে মামলা দায়ের করে। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে গ্রেফতারকৃত সাহেদকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এরআগে বুধবার (৯ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রমিজ আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল দক্ষিণ সুরমা থানাধীন খোজারখলাস্থ সিলেট সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এলাকায় অভিযান পরিচালনা করে।

বিষয়টি নিশ্চিত করেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের। তিনি জানান, পুলিশ খোজারখলা থেকে ২৫ পিস ইয়াবাসহ সাহেদ নামের এক যুবককে গ্রেফতার করেছে। সে পুলিশকে জানায় সিলেটের জকিগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে পাইকারী দরে ইয়াবা ক্রয় করে সিলেট নগরীসহ আশপাশ এলাকার মাদক সেবীদের কাছে খুচর দরে বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে কোতায়ালি থানায় ২০১৮ সালের আরেকটি মাদক মামলা রয়েছে যা আদালতে বিচারাধীন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com