ইউকে বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১
হেডলাইন

ব্রিটিশ প্রধানমন্ত্রীর তৃতীয় স্ত্রী হলেন তাঁর বান্ধবী

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :  বিয়ে সেরেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। ‘বিশেষ ঘনিষ্ঠ’ কজন অতিথি বাদে প্রায় লুকিয়েই প্রেমিকা ক্যারি সাইমন্ডসের সঙ্গে নতুন জীবনের অধ্যায় শুরু করলেন তিনি। গতকাল শনিবার রাতে ওয়েস্টমিনিস্টারের একটি ক্যাথিড্রালে বরিস-ক্যারির বিয়ে সম্পন্ন হয়। এ বিয়ে সম্পর্কে এখনও কোনো মন্তব্য করেনি ব্রিটিশ প্রধানমন্ত্রীর দপ্তর ১০ ডাউনিং স্ট্রিট।

এ তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি। প্রতিবেদনে বলা হয়েছে, বরিস-ক্যারির বিয়ে সম্পর্কে আগাম কোনো তথ্যই ছিল না প্রশাসনিক কর্মকর্তাদের কাছে। শুধু মাত্র দুজনের কজন বিশেষ অতিথি ছিলেন বিয়ের অনুষ্ঠানে।

বিবিসি বলছে, ব্রিটেন জুড়ে করোনাভাইরাস সংক্রমণ রোধে কড়া নিয়েম চলছে। এ সময় কোনো অনুষ্ঠানে ৩০ জনের বেশি অতিথি আমন্ত্রণে বারণ রয়েছে। প্রধানমন্ত্রী সে নির্দেশনা মেনেই বিয়ে সেরেছেন।

২০১৯ সালে প্রধানমন্ত্রী হিসেবে শপথগ্রহণ করেন বরিস জনসন। এরপর থেকে ১০ ডাউনিং স্ট্রিটে বান্ধবী ক্যারি সাইমন্ডসকে নিয়েই তিনি বসবাস শুরু করেন। গত বছর বরিসের সন্তান উইলফ্রেড’র মা হন ক্যারি। ২০২২ সালের জুলাইয়ে তাদের বিয়ের কথা ছিল। কিন্তু এর আগেই বিয়ে সারলেন দুজন।

উল্লেখ্য, এর আগেও দুবার বিয়ে করেন বরিস। সর্বশেষ ২০১৮ সালে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় তার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com