ইউকে শুক্রবার, ১৮ জুন ২০২১
হেডলাইন

আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :  আইপিএলের ১৪তম আসর স্থগিত হওয়ায় ভারত থেকে আজই দেশে ফিরছেন বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

মহামারী করোনার কারণে ইতোমধ্যেই আইপিএল স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। তবে ক্রিকেটাররা চিন্তায় ছিলেন দেশে ফেরা নিয়ে। অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা ইতোমধ্যে মালদ্বীপ কিংবা শ্রীলঙ্কায় পাড়ি জমিয়েছেন। তেমনি আইপিএলে আলাদা ফ্র্যাঞ্চাইজির হয়ে খেললেও একসঙ্গেই আজ দেশে ফিরতে পারেন সাকিব ও মুস্তাফিজ।

দু’জনেই রয়েছেন পররাষ্ট্রমন্ত্রণালয়ের সবুজ সংকেতের অপেক্ষায়। সংকেত পেলেই দিল্লী থেকে চাটার্ড ফ্লাইটে সন্ধ্যা নাগাদ দেশে ফেরার কথা রয়েছে সাকিব ও মুস্তাফিজের। দেশে ফিরলেও থাকতে হবে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে।

জানা গেছে, বিসিবির অধীনে পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও কিংবা রেডিসন ব্লুতে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন দু’জনেই। কোয়ারেন্টাইন পর্ব শেষ করেই দলের সঙ্গে যোগ দেবেন শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতি নিতে।

শ্রীলঙ্কার বিপক্ষে এখনও দল ঘোষণা না করলেও প্রাথমিক দলে থাকা বেশ কয়েকজনই ইতোমধ্যে মিরপুরে অনুশীলন শুরু করেছেন। অন্যদিকে শ্রীলঙ্কা সিরিজ শেষ করে দেশে ফেরা তামিম-মুশফিকরাও অনুশীলন পর্বে যোগ দিবেন নিজেদের হোম কোয়ারেন্টাইন শেষ করেই।
লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি শুরু হবে আগামী ২৩ মে থেকে হোম অব ক্রিকেট মিরপুরে। সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে হবে যথাক্রমে ২৫ ও ২৮ মে। দিবা-রাত্রির সিরিজের সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com