ইউকে বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১
হেডলাইন

গৃহবধূকে অপহরণের পর ধর্ষণ, যুবককে গ্রেপ্তার

 

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :  খুলনায় গৃহবধূকে (২০) অপহরণের পর ধর্ষণের দায়ে শাওন গাজী (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ মে) রাতে নগরীর দৌলতপুর থানার মধ্যডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শাওন গাজী দৌলতপুরের মধ্যডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশের এলাকার বাসিন্দা আরিফ গাজীর ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী দৌলতপুর থানায় মামলা করেছেন।

পুলিশ জানায়, গত ৩০ এপ্রিল রাত ৮টায় ওই গৃহবধূ বয়রায় খালার বাড়ি যাওয়ার জন্য মাহেন্দ্রযোগে রওনা দিয়েছিলেন। পথিমধ্যে শাওন গাজী তাকে অপহরণ করে নিজ বাড়ির একটি কক্ষে আটকে রাখেন এবং একাধিকবার ধর্ষণ করেন। পরে গৃহবধূর স্বামীর কাছে মুক্তিপণের জন্য ৫০ হাজার টাকা দাবি করেন শাওন। মঙ্গলবার তার স্বামী পুলিশকে জানালে রাতেই তাকে উদ্ধার করে। পরে রাত ১টার দিকে গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান আল মামুন বলেন, অভিযুক্ত যুবক শাওন গাজীকে গ্রেপ্তার করে বুধবার (৫ মে) আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ভুক্তভোগীকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে স্বাস্থ্য রীক্ষার জন্য পাঠানো হয়েছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com