ইউকে বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১
হেডলাইন

করোনা যোদ্ধাদের সম্মান জানাতে কোহলিদের বিশেষ জার্সি

 

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :  মহামারী করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করা সম্মুখসারির যোদ্ধাদের প্রতি সংহতি ও সম্মান জানিয়ে পরবর্তী ম্যাচে একটি ম্যাচে বিশেষ নীল জার্সি পড়ে মাঠে নামার ঘোষণা দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বিশেষ জার্সি পড়ে মাঠে নামা নতুন কিছু নয় বিরাট কোহলির দলের জন্য। তারা প্রতি বছরই একটি বিশেষ সবুজ জার্সি পড়ে মাঠে নামে ‘সবুজ বিপ্লবকে’ সমর্থন জানাতে।

বিশেষ জার্সি পড়ে মাঠে নামার বিষয়টি একটি টুইট বার্তায় নিশ্চিত করেছে বেঙ্গালুরু। তারা জানিয়েছে, পিপিই কিটস পড়ে যারা করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করছেন তাদের সম্মান জানাতেই এই আয়োজন করবেন তারা।

বেঙ্গালুরু টুইটে লিখেছে, ‘এই মৌসুমে আরসিবি আসন্ন যেকোনো একটি ম্যাচে বিশেষ নীল জার্সি পড়ে মাঠে নামবে। এই জার্সি পড়ার মূল উদ্দেশ্য গত বছর থেকে পিপিই কিটস পড়ে যারা সামনে থেকে এই মহামারীর বিরুদ্ধে লড়াই করছেন তাদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানানো।’

আইপিএলের এবারের আসরে ফর্মের তুঙ্গে রয়েছে বেঙ্গালুরু। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান তিন নম্বরে। ৭টি ম্যাচ খেলে ৫টিতেই এবার জয় পেয়েছে কোহলির দল।

এদিকে, ভারতে করোনা পরিস্থিতি প্রতিনিয়ত খারাপের দিকে যাচ্ছে। প্রায় প্রতিদিনই দেশটিতে ৩ থেকে ৪ লাখ মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। এর ফলে ভারতে দেখা দিয়েছে তীব্র অক্সিজেন সঙ্কট।

এই সঙ্কট নিরসনে এগিয়ে এসেছেন আইপিএলে খেলা ক্রিকেটাররাও। আইপিএলের প্রতিটি দলই বিভিন্ন পরিমাণ অর্থ অনুদান দিচ্ছে। অনেক ক্রিকেটার ব্যক্তিগত উদ্যোগেও এই সঙ্কট মোকাবেলায় এগিয়ে এসেছেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com