ইউকে বৃহস্পতিবার, ৬ মে ২০২১
হেডলাইন

করোনায় আক্রান্ত আকরাম খান

 

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান।

শনিবার (১০ এপ্রিল) সকালে গণমাধ্যমকে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর পরই আইসোলেশনে চলে গেছেন তিনি।

গত ৩-৪ দিন ধরে গলা ব্যাথা ও ঠাণ্ডায় ভুগছিলেন আকরাম খান। এমন উপসর্গ দেখা দেওয়ায় করোনা টেস্ট করেন। সেই টেস্ট করোনা পজিটিভ ফল আসে।

এ বিষয়ে আকরাম খান বলেছেন, শুক্রবার করোনার নমুনা দিই। সন্ধ্যায় রিপোর্ট পাওয়ার পর জানতে পারি যে, আমি করোনায় আক্রান্ত। এরপর থেকে বাসায় আইসোলেশনে আছি।

জানা গেছে, শনিবার আকরাম খানের স্ত্রী সাবিনা আকরামের করোনা টেস্ট করা হবে। একইসঙ্গে তাদের দুই সন্তানকে সুরক্ষিত জায়গায় রাখা হয়েছে।

আকরাম খান ১৯৯৮ থেকে ২০০৩ সাল পর্যন্ত ৮টি টেস্ট ও ৪৪টি একদিনের আন্তর্জাতিক খেলায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। ১৫টি সীমিত ওভারের একদিনের খেলায় বাংলাদেশের নেতৃত্ব দেন তিনি।

ভারতের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের উদ্বোধনী টেস্ট ম্যাচে আকরাম খান দলে ছিলেন। উদ্বোধনী টেস্ট থেকে শুরু করে তিনি বাংলাদেশের হয়ে ৮টি টেস্ট ম্যাচ খেলেছেন। তার ব্যাটিং গড় ১৬.১৮ এবং সর্বোচ্চ রান ৪৪, যা ২০০১ সালে হারারেতে হয়েছিল জিম্বাবুয়ের বিপক্ষে

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com