ইউকে মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১
হেডলাইন

মেয়ে হয়ে কখনো বলতে পারি, ‘ঘরে ছেলে ঢুকিয়ে রেপ করিয়ে দেবো’: কৌশানী

 

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :  রাজনীতিতে পা রাখতে না রাখতেই আক্ষরিক অর্থে ‘খেলা শুরু’! নেটমাধ্যমে কটাক্ষের শিকার হয়েছেন ইতিমধ্যেই। কিন্তু ভয় পাননি। পিছিয়েও আসেননি। বরং বুদ্ধি দিয়ে পরিস্থিতি মোকাবিলার চেষ্টা করছেন কৌশানী মুখোপাধ্যায়। 

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এমনটাই জানান।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সবাই জানেন, এটা রাজনৈতিক নোংরামি। নির্বাচন শুরু হয়ে গিয়েছে। আমার বিরুদ্ধে কোনো অস্ত্র নেই। তাই অপপ্রচারই সই! কিন্তু নেতিবাচক প্রচারও তো এক ধরনের প্রচার! কিছুক্ষণের মধ্যেই আসল ভিডিও নেটমাধ্যমে পোস্ট করতেই সবাই বুঝেছেন, কতোটা দুধ আর কতোটা জল। সব মেটার পরেও বলবো, আমি মনে মনে ধাক্কা খেয়েছি। ৬ বছরের অভিনয় জীবনে কাউকে আঙুল তুলতে দিইনি। রাজনীতিতে পা রাখতে না রাখতেই নারীদের নিরাপত্তার মতো জাতীয় বিষয় নিয়ে আমার বিরুদ্ধে মিথ্যে রটনা। খুব সস্তা আর নোংরা রাজনীতি। বিরোধী পক্ষকে দাবিয়ে রাখতে চাইলে আমিও এ রকম কিছু করতেই পারি। কিন্তু একবারও নোংরামির ধারপাশ দিয়ে হাঁটিনি।

অন্য আর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মেয়েদের উন্নতির জন্য যা যা করা যায়, মেয়েদের নিরাপত্তার জন্য যা যা করা দরকার, সব করবো। যদিও আমাদের রাজ্য নারী নিরাপত্তায় সবার সেরা। এটা আমি বলছি না, সমীক্ষার দাবি। মমতা বন্দ্যোপাধ্যায় এই কাজ করে দেখিয়েছেন। এটা বলতে গিয়েই তো যতো কাণ্ড! একজন মেয়ে হয়ে মেয়েদের উদ্দেশ্যে আমি কখনো বার্তা দিতে পারি, ‘ঘরে ছেলে ঢুকিয়ে রেপ করে দেবো!’ এই কুৎসা বিশ্বাসযোগ্য?

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com