ইউকে মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১
হেডলাইন

পাঞ্জাবের ‘পোলার্ড’ শাহরুখ খান!

 

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শাহরুখ খানের ভিত্তিমূল্য ছিল ২০ লাখ রুপি। নিলাম থেকে তামিলনাড়ুর এই অলরাউন্ডারকে বড় অংকে দলে নেয় পাঞ্জাব কিংস। শাহরুখকে দলে পেতে প্রীতি জিনতার দল খরচ করে ৫ কোটি ২৫ লাখ রুপি।

আগামী ৯ এপ্রিল পর্দা উঠবে আইপিএলের। ইতোমধ্যে পাঞ্জাব কিংসের স্কোয়াডে যোগ দিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন শাহরুখ। নেটে বড় বড় ছক্কা হাঁকানোর সঙ্গে তার মারমুখী ব্যাটিং বেশ নজরও কেড়েছেন।

পাঞ্জাবের ইউটিউব চ্যানেলে দলটির কোচ অনিল কুম্বলে বলেন, ‘শাহরুখ আমাকে কাইরন পোলার্ডের কথা মনে করিয়ে দেয়। আমি যখন মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে ছিলাম পোলার্ডকে নেটে বোলিং করতাম। সে ভয়ংকর ছিল নেটে। আমি বোলিংয়ের সময় ওকে বলতাম সোজা মেরো না। এখন তো বোলিং করি না, বয়স হয়েছে। শরীর মানে না তাই চেষ্টাও করি না। এ জন্য আমি শাহরুখকে বোলিং করব না নেটে।’

ভারতের জার্সিতে কখনো খেলেননি এই শাহরুখ। চেন্নাইয়ে জন্ম নেওয়া ২৫ বছর বয়সী এই ক্রিকেটার ডানহাতি অফ স্পিন একটু-আধটু করেন বটে, তবে তাঁর মূল পরিচয় ডানহাতি ব্যাটসম্যান হিসেবে। ২০২০-২১ মৌসুমের সৈয়দ মুশতাক আলি ট্রফিতে ২২০ স্ট্রাইক রেটে ব্যাট করে চোখ কপালে তুলে দিয়েছেন অনেকের। সব মিলিয়ে ৩১ ম্যাচ খেলে স্ট্রাইক রেট ধরে রেখেছেন ১৩১–এর ওপর।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com