ইউকে বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
হেডলাইন

ফের বিএনপির দপ্তরের দায়িত্বে প্রিন্স

ফের বিএনপির দপ্তরের দায়িত্বে প্রিন্স

 

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :  করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর অনুপস্থিতিতে আবারও বিএনপির দফতরের দায়িত্ব পেলেন দলটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

শুক্রবার (১৯ মার্চ) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সংক্রান্ত একটি চিঠি প্রিন্সের হাতে তুলে দেন বলে জানিয়েছেন প্রিন্স নিজেই।

চিঠিতে বলা হয়, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে পড়ায় তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে। শনিবার (২০ মার্চ) দলীয় কার্যালয়ে অফিস করেছেন প্রিন্স।

এমরান সালেহ প্রিন্স এর আগে দলের কেন্দ্রীয় সহদপ্তর ও সহপ্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

প্রসঙ্গত, ১৭ মার্চ করোনায় আক্রান্ত হন রুহুল কবির রিজভী। বর্তমানে তিনি স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবে এক মানববন্ধন কর্মসূচিতে বক্তৃতা শেষে গাড়িতে উঠার সময় হৃদরোগে আক্রান্ত হন তিনি। পরে তাকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। সে সময় তার হার্টের একটি ব্লক ইনজেকশনের মাধ্যমে সারিয়ে তোলা হয়। এরপর তার হার্টে একটি রিং পড়ানো হয়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com