ইউকে মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১
হেডলাইন

ফুলশয্যার রাতে স্ত্রীকে রেখে কম্পিউটারে ব্যস্ত বর!

 

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে যেকোনো কিছু মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। চলছে বিয়ের মৌসুম। করোনা আবহেই করোনা বিধি মেনেই আয়োজিত হচ্ছে বিয়ের অনুষ্ঠানও। বিয়ে বাড়ি মানেই মজার মজার ঘটনা ঘটবে সেখানে এটি অস্বাভাবিক কিছু নয়। এমনই একটি মজার ঘটনা সম্প্রতি সোশ্যাল মিডিয়ার যুগে ভাইরাল হয়েছে, যা দেখে চক্ষু চড়ক গাছ হয়ে গিয়েছে অনেকের। 

সম্প্রতি যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে, একটি বিয়ের কনে ফুলশয্যার দিন রীতিমতো সাজগোজ করে খাটে বসে রয়েছেন। অন্যদিকে, কম্পিউটারের সামনে বসে রয়েছেন বর। মাথার টোপরটিও পর্যন্ত খোলেননি তিনি। কিন্তু ভাবছেন তো এতে আবার কি মজার আছে? সেই নিয়েই অনেকে কৌতূহলও প্রকাশ করছেন। এরপরই ছবিটি নিয়ে মিম তৈরি হয়।

কনে ওদিকে চুপ করে বসে রয়েছে, বরের কোনো হেল-দোল নেই। একজন টুইট করে লিখেই ফেললেন, একটু অপেক্ষা করো, আমি ইন্টারনেটে কী কী সার্চ করেছি, সেগুলো মুছে ফেলি আগে। কেউ আবার টুইট করেন, একটু অপেক্ষা করো, টুইটারের নোটিফিকেশন এসেছে।

সত্যি হাস্যকর বিষয়টি। যেখানে ফুলশয্যার দিন দু’জনে মিলে আনন্দ করবেন তাই না আর এদিকে বর কি করছেন হয়তো বউও জানেন না। আর এ ঘটনা শেয়ার করতেই হেসে কুপোকাত অনেকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com